হৃদয়ের প্রশ্ন
- মিজান নকীব ২৮-০৪-২০২৪

কেউ কি এসেছে এ জীবনো,
হাতটি ধরে চলার মতো।
কাউকে কি কখোনে পেয়েছো,
একটু ভালবাসার মতো।

কেউ কি কভু স্বপ্নে আসে,
হৃদয় জাকে ভালবাসে।
এমন কি কখনো মনে হয়,
আজিবন কারো রই পাসে।

যাকে দেখলে দুটি চোখ হয় সান্ত।
যাকে নিয়ে তোমার স্বপ্ন অফুরন্ত।
যাকে দিবে এই হৃদয়েতে ঠাই,
সে অচেনার কথাই জানতো চাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।